মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৮:২৩ পূর্বাহ্ন

News Hewdline :
বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ রাষ্ট্রের স্বার্থ রক্ষার্থে সরকার যখন যে সিদ্ধান্ত নেবে তা বাস্তবায়ন করবে র‌্যাব “অদম্য বাংলাদেশ” সংগঠনের উদ্যোগে শেখ হাসিনার ৭৩তম শুভ জন্মদিন উদযাপন হাশেমিয়া কামিল মাদ্রাসা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত মাহাত্মা গান্ধী ছিলেন আশার বাতিঘর,অন্ধকারে আলো এবং হতাশায় ত্রাণকর্তা : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু স্মৃতি সেবা ফাউন্ডেশন ঈদগাঁহ ইউনিয়ন শাখার অনুমোদন কক্সবাজার জেলা বাস-মিনিবাস মালিক সমিতির জরুরি সভা অনুষ্ঠিত কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগ এর প্রস্তুতি সভা সম্পন্ন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তিযুদ্ধ শুরু ,প্রতি আসনের জন্য লড়ছেন ৪৯ জন
নেশার টাকা না পেয়ে মাকে পুড়িয়ে হত্যা

নেশার টাকা না পেয়ে মাকে পুড়িয়ে হত্যা

বগুড়ার ধুনট উপজেলায় সোহানুর রহমান খোকন মণ্ডল (৩২) নামের এক ব্যক্তির বিরুদ্ধে নেশার টাকা না পেয়ে মাকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম খুকি বেগম (৬৫)। এ ঘটনার পর প্রতিবেশিরা খোকন মণ্ডলকে আটক করে পুলিশে দেয়।

প্রতিবেশিরা জানান, হত্যার আগে রশি দিয়ে মার হাত-পা বেঁধে ঘরের মেঝেতে ফেলে কম্বল দিয়ে ঢেকে দেন খোকন। মায়ের চিৎকার যাতে কেউ শুনতে না পায় সেজন্য ঘরে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজানো হয়। 

পুলিশ ও প্রতিবেশি ফিরোজ মাহমুদ হিরা জানান, খোকন গজারিয়া গ্রামের আবদুস সামাদ মন্ডলের ছেলে। তিনি কোনো কাজ-কর্ম করেন না। নেশার টাকার না পেলে বাবা-মাকে নির্যাতন করতেন। রোববার খোকন তার মায়ের কাছে পাঁচ হাজার টাকা দাবি করেন। টাকা না দেওয়ায় তিনি মায়ের ওপর ক্ষুব্ধ হন। পরে বিকেল ৫টার দিকে মা খুকি বেগমের ঘরে ঢুকে তার হাত-পা বাঁধেন খোকন। এরপর তাকে মেঝেতে ফেলে কম্বল চাপা দিয়ে মোটরসাইকেলের পেট্রোল নিয়ে মায়ের শরীরের আগুন ধরিয়ে দেন। এতে খুকির পুরো শরীর ঝলসে যায়। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠান। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাবতলী উপজেলার পোড়াদহ গোলাবাড়ি এলাকায় পৌছালে খুকি বেগমের মৃত্যু হয়। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বেঙ্গল জানান, খোকন নেশার টাকার জন্য বাবা-মায়ের ওপর নির্যাতন চালাতেন। কয়েকদিন আগে তার স্ত্রী বাবা বাসায় চলে গেছে। ধারণা করা হচ্ছে, এসব কারণে তিনি ক্ষিপ্ত হয়ে মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *